বিএনপি দেশকে ভিখারি রাস্ট্রে পরিণত করেছিল: নৌ প্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, ৭৫ পরবর্তী সরকার দেশকে প্রায় পঞ্চাশ বছর পিছিয়ে দিয়েছে। তারা মানুষের ভাগ্য উন্নয়নে কাজ না করে নিজেদের উন্নয়ন করেছে। বিএনপি এবং তারেক রহমান গং দেশকে ভিখারি রাস্ট্রে পরিণত করেছিল।

আজ শনিবার ( ২৬ ফেব্রুয়ারি) দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার বটতলীস্থ মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ মাঠ প্রাঙ্গণে দিনাজপুর জেলার পুনর্ভবা নদী খনন কাজ উদ্বোধন উপলক্ষ‍্যে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তিতায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বর্তমান সরকারকে উন্নয়নের রোড মডেল আখ্যায়িত করে বলেন, দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে এর ধারাবাহিকতা কেহ ঠেকাতে পারবেনা।

তিনি বলেন, ৭৫ পরবর্তী সরকার বিদেশ থেকে খাদ্য আমদানি করতেন আর বর্তমান সরকার এর কার্যকরি পদক্ষেপে খাদ্য চাহিদা মিটিয়ে রপ্তানি করা হচ্ছ।

বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, বীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আঃ ওয়ারেজ, বীরগঞ্জ উপজেলা নির্বাহি কর্মকর্তা মো. আবদুল ওয়ারেছ প্রমুখ।