হানাহানি সৃষ্টি করতে ষড়যন্ত্রে মেতে উঠেছে বিএনপি: আফজাল হোসেন

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন বলেছেন, বিএনপি-জামায়াত আবারও দেশে হানাহানি সৃষ্টি করতে গভীর ষড়যন্ত্রে মেতে উঠেছে। তিনি বলেন, বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে প্রতিটি আন্দোলন-সংগ্রামে জড়িয়ে আছে আওয়ামী লীগের নাম। সুতরাং আওয়ামী লীগ হচ্ছে একটি ইতিহাস।

বিএনপিকে সর্তক করে আফজাল হোসেন বলেন, আমরা শান্তির পক্ষে, কেউ শান্তি বিঘ্নিত করবে, আওয়ামী লীগের নেতা-কর্মীরা তা বরদাস্ত করবে না।

রোববার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে কাজলার পাড় বায়তুন নূর জামে মসজিদের পূর্বপাশের সড়কে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৬৩নং ওয়ার্ডের আওতাধীন ইউনিট আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এর আগে সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী। প্রধান বক্তার বক্তব্যে রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির।

এছাড়া আরও বক্তব্যে রাখেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ সভাপতি মিসবাহুর রহমান ভূইয়া রতন, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির ও ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল প্রমূখ।