বরিশাল বিভাগের তৃণমূলের নেতৃবৃন্দের সাথে আ.লীগের ভার্চুয়াল সভা আগামীকাল

বরিশাল বিভাগের তৃণমূলের নেতৃবৃন্দের সাথে আওয়ামী লীগের বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দের ভার্চুয়াল সভা আগামীকাল ১২ মার্চ শনিবার সকাল ১০ টায় অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে কেন্দ্রীয় নেতৃবৃন্দ সভায় অংশগ্রহণ করবেন।

সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আবুল হাসনাত আব্দুল্লাহ। সভায় উপস্থিত থাকবেন বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন সহ বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং বরিশাল বিভাগের অন্তর্গত জেলা সমূহের আওয়ামী লীগ সভাপতি- সাধারণ সম্পাদকবৃন্দ,জেলা পরিষদের চেয়ারম্যান, দলীয় নির্বাচিত নির্বাচিত সংসদ সদস্য, উপজেলা সমূহের আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক, ইউনিয়ন সমূহের সভাপতি, সাধারণ সম্পাদক ও ইউনিয়ন সমূহের দলীয় প্রতীকে নির্বাচিত চেয়ারম্যানরা।

সার্বিক বিষয়ে জানতে চাইলে বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, আমরা চাচ্ছি সরাসরি তৃণমূলের কথা শোনার জন্য। করোনার কারণে সরাসরি সবাইকে নিয়ে একসাথে বসতে না পারলেও আমরা ভার্চুয়ালি এই সভা করছি। এতে তৃণমূলের নেতৃবৃন্দের কথা আমরা সরাসরি শুনতে পারব এবং মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশনাও আমরা তৃণমূলে পৌঁছে দিতে পারব।