ঢাবি সাংবাদিক সমিতির সভাপতি তুষার, সম্পাদক রুবেল

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজা) ৯ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে দৈনিক আলোকিত বাংলাদেশের বিশ্ববিদ্যালয় প্রতিবেদক মামুন তুষার সভাপতি ও ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টারের বিশ্ববিদ্যালয় প্রতিবেদক সিরাজুল ইসলাম রুবেল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) সমিতির কার্যালয়ে নির্বাচনী কার্যক্রম শেষে প্রধান নির্বাচন কমিশনার ও সমিতির সাবেক সভাপতি বোরহানুল হক নতুন কমিটি ঘোষণা করেন। বিকল্প প্রার্থী না থাকায় সমিতির কার্যনির্বাহী পরিষদের ৯টি পদেই নেতৃত্ব নির্ধারিত হয়েছে বিনা প্রতিদ্বন্দ্বিতায়। এই নির্বাচনে অন্য দুই নির্বাচন কমিশনার ছিলেন সাংবাদিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক রিয়াদুল করিম ও সাবেক সভাপতি মাহবুব রনি।

ডুজার ৯ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটির অন্যান্য পদে মনোনীত ব্যক্তিরা হলেন, সহ-সভাপতি পদে জাগোনিউজ২৪.কমের আল সাদী ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক প্রথম আলোর আসিফ হাওলাদার, অর্থ সম্পাদক পদে দৈনিক যুগান্তরের মাহাদী হাসান, দফতর সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের নাসিমুল হুদা। কার্যনির্বাহী সদস্য হয়েছেন নিউ এইজের ওবায়দুর রহমান, বাসসের মহিউদ্দিন মুজাহিদ ও নিউজবাংলা২৪.কমের মনিরুল ইসলাম।