ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫

রাজধানীর নিউ মার্কেট এলাকায় ঢাকা কলেজ ও সরকারি টিচার্স ট্রেনিং কলেজের ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ১৫ জন আহত হয়েছেন। বুধবার (৩০ মার্চ) রাত ১১টার দিকে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।

আহতরা হলেন- কায়েস (২৪), সুরুজ (২৫), রাসেল (২৪), জসিমউদ্দিন (২৮), সুজন (২৮), খোকন (২৮), রুবেল (২৮), মামুন(২৬), শিহাব (২৬), মেহেদী (২৫), নিয়ন (২৫), আরিফ (২৫), জাহিরুল (২৫), সুজন (২৩) ও মাসুদ (২২)।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, শিক্ষার্থীদের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়ে হাসপাতালে এসেছেন। তবে তারা ঢাকা কলেজ এবং টিচার্স ট্রেনিং কলেজের ছাত্র কি না সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। তারা কারো সঙ্গে কোন বিষয়ে কথা বলছে না। পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঢাকা মেডিকেলে এসেছেন।

এর আগে বুধবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর নিউ মার্কেট এলাকায় ঢাকা কলেজের সামনের সড়কে দুই দল শিক্ষার্থীর মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের শব্দ পাওয়া যায় ও দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ করে বেশ কয়েকটি ককটেলের শব্দ শুনে লোকজন দিগ্বিদিক ছোটাছুটি শুরু করে। অল্প সময়ের মধ্যেই সায়েন্স ল্যাব থেকে নীলক্ষেত মোড় পর্যন্ত সড়কের দুপাশ ফাঁকা হয়ে যায় এবং ছাত্রদের দুগ্রুপের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়।