বাংলাদেশ সীড এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

“বীজ, সভ্যতার শুরু যেখানে” এই স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ সীড এসোসিয়েশন আয়োজিত এক মনোমুগ্ধকর ইফতার ও দোয়া মাহফিল।

রবিবার (১০ এপ্রিল) ঢাকার পান্থপথে অবস্থিত সামারাই কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়
সীড এসোসিয়েশন আয়োজিত এ ইফতার ও দোয়া মাহফিল।

বাংলাদেশ সীড় এসোসিয়েশনের এর সভাপতি ও এসিআই গ্রুপের চেয়ারম্যান জনাব এম. আনিস উদ দৌলা এর সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ সীড এসোসিয়েশনের এর সাধারণ সম্পাদক জনাব এ. এইচ. এম হুমায়ন কবীর, সিনিয়র সহ সভাপতি ও কৃষিবিদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব কৃষিবিদ ড. আলী আফজল, বাংলাদেশ সীড় এসোসিয়েশনের সাবেক সভাপতি ও লাল তীর সীডস এর চেয়ারম্যান জনাব আব্দুল আউয়াল মিন্টু সহ অন্যান্য অথিতিবৃন্দ।

এছাড়াও উপস্তিত ছিলেন বিভিন্ন দেশীয় ও বহুজাতিক কোম্পানীর চার শতাধিক অথিতিবৃন্দ।

ইফতার ও দোয়া মাহফিলের আহ্বায়ক, ন্যাশনাল এগ্রিকেয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ কে এস এম মোস্তাফিজুর রহমান তার বক্তবে বলেন, বীজ ব্যবসা একটি মহৎ ব্যবসা, সেই সাথে এটি অত্যন্ত ঝুঁকিপূর্ণ ব্যবসা। দেশের স্বার্থে সরকার যেভাবে অধিক ঝুঁকিপূর্ণ ব্যবসাকে ইইএফ ফান্ডের আওতায় সুদমুক্ত ঋণ সহায়তা দিয়ে থাকে, ঠিক একইভাবে এই ব্যবসাকে সরকারের ঝুঁকিপূর্ণ ব্যবসার আওতায় নিয়ে সুদমুক্ত ঋণ সহ প্রয়োজনীয় সহায়তা বাড়িয়ে দেয় তাহলে এই ব্যবসার অনেক প্রসার হবে।