বাংলাদেশের উন্নয়ন দেখলে কষ্ট পায় বিএনপি জামায়াত: বাহাউদ্দীন নাছিম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বাংলাদেশের উন্নয়ন দেখলে প্রচুর দুঃখ কষ্ট পায় বিএনপি জামাতিরা। এরা সবসময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। তারা কখনোই চায়না দেশের উন্নয়ন হোক, বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াক এবং বাংলাদেশ একটি সমৃদ্ধশালী জাতিতে পরিণত হোক। যখনই দেশ উন্নতির দিকে যায় তখনই তারা পেছন থেকে টেনে ধরে নীচে নামানোর চেষ্টা লিপ্ত থাকে।

শনিবার (১৬ এপ্রিল) দুপুরে ভোলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক শক্তি বৃদ্ধি ও নতুন সদস্য সংগ্রহ এবং নবায়ন কর্মসূচীর শুভ উদ্বোধন উপলক্ষে বাংলা স্কুল মাঠে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,বিএনপি-জামাত এদেশে অপরাজনীতি করে। এরা দেশের বিরুদ্ধে সবসময় ষড়যন্ত্র করে দেশে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করে। এদের একটাই স্বপ্ন দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে রাজনৈতিক ফায়দা লোটা। এই বিএনপি-জামাত পৃথিবীর বিভিন্ন দেশে গিয়ে দেশের বিরুদ্ধে অপপ্রচার করে। এরা বিদেশে অর্থ দিয়ে লবিস্ট নিয়োগ করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। এরা সবসময় বাংলাদেশের অগ্রগতি থামানোর জন্য মিথ্যাচার করতে থাকে। এরা কখনো চায়না বাংলাদেশ ঘুরে দাঁড়াবে, বাংলাদেশ উন্নয়ন সমৃদ্ধশালী একটি রাষ্ট্রে পরিণত হোক।

বাহাউদ্দিন নাছিম বলেন,বিএনপি-জামাত অপপ্রচার করেছে যে করোনা মহামারীতে নাকি লক্ষ লক্ষ মানুষ মারা যাবে। বিএনপি নেতারা তখন নানা মিথ্যাচার ছড়িয়ে দেশের মানুষকে বিভ্রান্ত করেছে। বিএনপি নেতারা চেয়েছিল করোনার সময় যাতে লাখ লাখ মানুষ মারা যায়, যার মাধ্যমে তারা লাশ নিয়ে রাজনীতি করতে পারে। কিন্তু তাদের মনের আশা পূরন হয়নি। এটি ছিল তাদের মিথ্যাচারের উপযুক্ত জবাব। এর মাধ্যমে দেশের মানুষ তাদের প্রতিনিয়ত মিথ্যা চারের বিষয় বুজতে পারে। আমরা করোনা সফল ভাবে মোকাবেলা করেছি।দেশের একজন মানুষও বিনা চিকিৎসায় মারা যায়নি।

তিনি আরও বলেন,আজ বাংলাদেশের মানুষের জন্য আমাদের প্রাণ প্রিয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যিনি দেশের মানুষের ভ্যাগের পরিবর্তনের জন্য দেশকে ধাপে ধাপে এমন এক জায়গায় নিয়ে গেছেন যা বিশ্বের মানুষের কাছে এক উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে।বাংলাদেশ আজ বিশ্বে প্রতিষ্ঠিত। যার সব কিছু সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে।তিনি জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে সব সময় কাজ করে যাচ্ছেন।

অনুষ্ঠানের প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন বলেন,বাংলাদেশের মানুষ আজ শান্তিতে দুমুঠো ভাত খেতে পারছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারনে।তিনি সব সময় দেশের মানুষের কথা চিন্তা করে কাজ করে যাচ্ছেন। দেশকে উন্নয়নশীল রাষ্ট্র করাই তার একমাত্র লক্ষ। তাই তার বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করবে আমাদের তাদের প্রতি সজাগ থাকতে হবে এবং তাদেরকে প্রতিহত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনুর সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, বাংলাদেশ আওয়ামী লীগের কাৰ্যনিৰ্বাহী সদস্য গোলাম কবির রাব্বানী চিনু, সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, সংসদ সদস্য আলী আজম মুকুল প্রমুখ।