ঢাকা দক্ষিণ বিএনপির ৭০টি ওয়ার্ড কমিটি অনুমোদন

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ৭০টি ওয়ার্ড কমিটি অনুমোদন করা হয়েছে। রোববার (১৭ এপ্রিল) ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির দপ্তর সম্পাদক সাইদুর রহমান মিন্টু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আওতাধীন ৭০টি ওয়ার্ড কমিটি অনুমোদন দিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম ও সদস্যসচিব রফিকুল আলম মজনু।

ওয়ার্ড কমিটিগুলো হলো-

খিলগাঁও থানাধীন ১, ২, ৩, ৪ ও ৭৫ নম্বর ওয়ার্ড। সবুজবাগ থানাধীন ৪ (মাদারটেক), ৪ (বাসাবো), ৫, ৭৩ ও ৭৪ নম্বর ওয়ার্ড। মুগদা থানাধীন ৬, ৭, ৭১ ও ৭২ নম্বর ওয়ার্ড। মতিঝিল থানাধীন ৮, ৯ ও ১০ নম্বর ওয়ার্ড। রমনা থানাধীন ১৯ নম্বর ওয়ার্ড। শাহবাগ থানাধীন ২১ নম্বর ওয়ার্ড। যাত্রাবাড়ী থানাধীন ৪৮, ৪৯, ৫০, ৬১, ৬২, ৬৩, ৬৪ (পূর্ব), ৬৪ (পশ্চিম) ও ৬৫ নম্বর ওয়ার্ড।

ডেমরা থানাধীন ৬৬, ৬৭, ৬৮, ৬৯ ও ৭০ নম্বর ওয়ার্ড। শ্যামপুর থানাধীন ৪৭, ৫১ ও ৫৪ নম্বর ওয়ার্ড। কদমতলী থানাধীন ৫২, ৫৩, ৫৮, ৫৯ ও ৬০ নম্বর ওয়ার্ড। গেন্ডারিয়া থানাধীন ৪০, ৪৫ ও ৪৬ নম্বর ওয়ার্ড।

ওয়ারী থানাধীন ৩৮, ৩৯ ও ৪১ নম্বর ওয়ার্ড। সূত্রাপুর থানাধীন ৪২, ৪৩ ও ৪৪ নম্বর ওয়ার্ড। কোতোয়ালি থানাধীন ৩২, ৩৬ ও ৩৭ নম্বর ওয়ার্ড। বংশাল থানাধীন ৩২, ৩৩, ৩৪ ও ৩৫ নম্বর ওয়ার্ড। চকবাজার থানাধীন ২৭, ২৮, ২৯, ৩০ ও ৩১ নম্বর ওয়ার্ড। লালবাগ থানাধীন ২৩, ২৪, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ড। হাজারীবাগ থানাধীন ২২ নম্বর ওয়ার্ড। ধানমন্ডি থানাধীন ১৫ নম্বর ওয়ার্ড। কলাবাগান থানাধীন ১৬ ও ১৭ নম্বর ওয়ার্ড।