বেড়া উপজেলা আ.লীগের সভাপতি রঞ্জন, সম্পাদক আবু সাঈদ

সম্মেলনের মাধ্যমে পাবনার বেড়া উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হিসেবে বেড়া পৌরসভার মেয়র এস এম আসিফ শামস রঞ্জন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন প্রভাষক আবু সাঈদ।

রোববার (২৯ মে) বিকেল ৩টার দিকে কমিটি ঘোষণা করেন ত্রি-বার্ষিক সম্মেলনস্থলে আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।

এসময় কার্যকরী সদস্য সৈয়দ আব্দুল আওয়াল শামীম ও পাবনা-১ আসনের সংসদ সদস্য শামসুল হক টুকু প্রমুখ উপস্থিত ছিলেন।

দুপুর আড়াইটার দিকে প্রথম অধিবেশন শেষে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের জন্য নাম জমা নেওয়া হয়। বেশ কিছুক্ষণ নাম জমা দেওয়ার জন্য সময় দেওয়া হলেও নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া আর কেউ নাম জমা দেননি। ‌ফলে দ্বিতীয় অধিবেশনে আমন্ত্রিত অতিথিরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় তাদের নাম ঘোষণা করেন।

খুব দ্রুত সময়ের মধ্যে বেড়ার আওয়ামী লীগের ত্যাগী ও পরীক্ষিত কর্মীদের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি করার জন্য নির্দেশ দেন সৈয়দ আব্দুল আওয়াল শামীম।

এর আগে নানা বাধার মাঝেও বেলা ১১টার দিকে সম্মেলন শুরু হয়। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোজাম্মেল হকের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক মোকসেদুল আলমের সঞ্চালনায় বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, ডা. রোকেয়া সুলতানা, সৈয়দ আব্দুল আওয়াল শামীম ও শামসুল হক টুকু প্রমুখ।