ত্রাণ দেওয়ার সময়ই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ছাত্রলীগ নেতা আবির

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে ছাত্রলীগের এক নেতা মারা গেছেন।

রোববার বেলা ১১টার দিকে উপজেলার নওপাড়া ইউনিয়নে ত্রাণসামগ্রী বিতরণকালে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবির আহমেদ খান রুজেল হৃদরোগে আক্রান্ত হন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদির ভুইয়া বলেন, উপজেলার মোজাফরপুর, কান্দিউড়া ও নওপাড়া ইউনিয়নে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ত্রাণসামগ্রী বিতরণে যান নেত্রকোণা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল ও তার সহধর্মিণী অধ্যাপিকা অপু উকিল।

এ সময় উপজেলা প্রশাসন ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে আবির আহমেদ খান রুজেলও ছিলেন। মোজাফরপুর ও কান্দিউড়া ইউনিয়নে বিতরণ শেষে নওপাড়া ইউনিয়নে বিতরণকালে রুজেল হৃদরোগে আক্রান্ত হন।

রুজেলের মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারে চলছে শোকের মাতম।

রুজেলের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সংসদ সদস্য অসীম কুমার উকিল, বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যাপিকা অপু উকিল, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল কাদির ভূঁইয়া, সাধারণ সম্পাদক ও কেন্দুয়া পৌরসভার মেয়র আসাদুল হক ভূঁইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুল হাসান ভূঁইয়া।