শেখ হাসিনা যেকোনো দুর্যোগে মানুষের পাশে থাকেন : হানিফ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাংলার জননী উল্লেখ করে তিনি যেকোনো দুর্যোগে মানুষের পাশে থাকেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। একইসঙ্গে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সাধারণ মানুষের কাছে যাননি বলেও তিনি উল্লেখ করেন।

সোমবার (২৭ জুন) দুপুরে সুনামগঞ্জের ছাতক পৌরসভার বাগবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, সিলেট-সুনামগঞ্জে বন্যার পানিতে যখন মানুষ পানিবন্দী হয়ে যায়, চরম দুর্ভোগ দেখা দেয়। ঠিক তখনই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভুক্তভোগীদের দেখতে চলে আসেন। কারণ, তিনি বাংলাদেশের মানুষকে ভালোবাসেন। বাংলাদেশের মানুষের যেকোনো দুর্যোগে শেখ হাসিনা পাশে থাকেন।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, দলের নেত্রী খালেদা জিয়া বাংলাদেশের অনেক দুর্যোগ দেখেছেন। কিন্তু তিনি সাধারণ মানুষের কাছে যাননি। ক্ষমতায় থাকতেও যাননি। ক্ষমতা ছাড়াও যাননি।

এ সময় শেখ হাসিনাকে বাংলার জননী আখ্যায়িত করে তিনি বলেন, তিনি দুর্যোগ এলেই বাংলাদেশের মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছেন।

হানিফ আরও বলেন, শেখ হাসিনা আশ্বস্ত করেছেন এই সিলেট-সুনামগঞ্জে বন্যায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাদেরকে সবাইকে সহযোগিতা করবেন।

ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ ৫-আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ সেবা সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক জনাব নাসির উদ্দীন খান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন প্রমুখ।