বেগম জিয়ার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন সিনিয়র নেতারা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন দলের সিনিয়র নেতারা। রোববার (১০ জুলাই) রাতে গুলশান-২ নম্বরে অবস্থিত খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য খায়রুল কবির খান জানান, রাত ৮টার দিকে ম্যাডামের সঙ্গে তার বাসভবনে দেখা করতে যান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের স্থায়ী কমিটির সদস্যরা। তারা বেশ কিছুক্ষণ ম্যাডামের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তারা ম্যাডামের শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

খালেদা জিয়ার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে আরও যান বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, বাবু গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী ও সেলিমা রহমান।

এছাড়া ঈদের শুভেচ্ছা বিনিময় করতে এবং খালেদা জিয়ার শারীরিক অবস্থার নিয়মিত ফলোআপ করতে যান বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে রাতে তার বাসায় যান মির্জা ফখরুল।

গত ১৪ জুন হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় ফেরার পর আজই (রোববার) প্রথম তার সঙ্গে দেখা করতে যান বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা।