জয়পুরহাটের সাবেক সংসদ সদস্য আব্বাছ আলী মন্ডল ইন্তেকাল করেছেন

জয়পুরহাট-১ আসনের সাবেক সংসদ সদস্য আব্বাছ আলী মন্ডল ইন্তেকাল করেছেন। আজ মঙ্গলবার ( ২৬ জুলাই) ভোর সাড়ে চারটায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন থাকা অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি ৭৫ উত্তরকালে দীর্ঘদিন জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং ২০০০ সাল ২০০৪ পর্যন্ত জেলা আওয়ামী লীগের আহ্বায়ক ছিলেন। তিনি ১৯৮৬ সালে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৯১ সালে মাত্র ৬৩ ভোটে পরাজিত হন, ২০০১ সালেও নৌকা মার্কা নিয়ে নির্বাচন করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯১ বছর। তিনি দুই পুত্র, তিনকন্যা, অসংখ্য নাতি- নাতনী ও আত্মীয়স্বজন রেখে গেছেন।।

আজ বাদ আছর জয়পুরহাট কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তাঁর প্রথম নামাজে জানাজা এবং বাদ মাগরিব নিজ গ্রাম বিল্লাতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তাঁর কনিষ্ঠ পুত্র জনাব আরিফুর রহমান রকেট বর্তমানে জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান। তাঁর বড় জামাতা জনাব শহীদুজ্জামান সরকার জাতীয় সংসদের সাবেক হুইপ ছিলেন, বর্তমানে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির চেয়ারম্যান।

হুইপ স্বপনের শোক প্রকাশ

বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন জয়পুরহাটের সাবেক সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও সাধারন সম্পাদক আলহাজ্ব আব্বাছ আলী মণ্ডলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

শোক বিবৃতিতে তিনি বলেন, আলহাজ্ব আব্বাছ আলী মন্ডল জয়পুরহাটের দলমত নির্বিশেষে সকল রাজনৈতিক নেতাকর্মীর নিকট অভিভাবকতুল্য ও সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি ছিলেন। আজন্ম নীতিবান এই অজাতশত্রু রাজনৈতিক নেতার মৃত্যুতে জয়পুরহাটে এক চরম শূন্যতার সৃষ্টি হবে।

বিবৃতিতে তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, সহকর্মী, আত্মীয় স্বজন ও অগণিত শুভানুধ্যায়ীর প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন