নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম, সম্পাদক নীল

সম্মেলনের ছয়দিন পর নড়াইল জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। নাঈম ভূঁইয়াকে সভাপতি এবং স্বপ্নীল সিকদার নীলকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (২৭ জুলাই) রাতে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে মোর্তজা মোর্শেদ খান সৌদ এবং রেজওয়ান মোল্যাকে যুগ্ম সম্পাদক করা হয়েছে।

একই সঙ্গে নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে। এখানে আকাশ ঘোষ রাহুলকে সভাপতি এবং সিদ্ধার্থ সিংহ পল্টুকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া মাহির রহমান মৌন সহ-সভাপতি করা হয়েছে।

গত বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরের দিকে জেলা শহরের সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বরে জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিমের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ (এমপি)। সম্মেলন উদ্বোধন করেন ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মতুর্জা, নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি এম সাজ্জাদ হোসেন, প্রচার সম্পাদক শফিকুল আলম রেজা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শামসুন্নাহার হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুসরাত নিলা।

সম্মেলন শেষে কমিটি গঠনে সমঝোতা না হওয়ায় ওইদিন নতুন কমিটির ঘোষণা হয়নি। এর ছয়দিন পর বুধবার (২৭ জুলাই) রাতে বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হলো।