সরকারি তিতুমীর কলেজে ছাত্র অধিকার পরিষদের নতুন কমিটি

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ’ সরকারি তিতুমীর কলেজ শাখার ৪১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি (আংশিক) গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে কলেজের ইংরেজি বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী নেওয়াজ খান (বাপ্পী) এবং সাধারণ সম্পাদক হিসেবে সমাজ বিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী আবু রায়হান (সোহান) নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে কেন্দ্রীয় কমিটির সভাপতি বিন ইয়ামীন মোল্লা ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীবের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

৪১ সদস্যবিশিষ্ট কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন এস এম মেহেদী চৌধুরী,ইমরান হোসেন, আল ইসলাম, ইমদাদুল হক এবং এস এম হাসিব। যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন মাসুম বিল্লাহ, সুমাইয়া শারমীন, সেলিম রেজা এবং বিল্লাল হোসেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক নায়েক নুর মোহাম্মদ (সুমন) এবং দপ্তর সম্পাদক রিপন হাসানকে দায়িত্ব দেয়া হয়েছে।

কমিটিতে অন্য সসদ্যরা হলেন, সহ সাংগঠনিক সম্পাদক- শাহাদাৎ হোসেন, এসএম যোবায়ের,বোরহান উদ্দিন রিমন এবং আহসান হাবীব, উপ-দপ্তর সম্পাদক পদে মিনহাজুল ইসলাম এবং জাকির হোসেন আদিত্য।
প্রচার সম্পাদক: তারিকুল মাফি, অর্থ সম্পাদক: আফতাব উদ্দিন মাহমুদ, সহ অর্থ সম্পাদক: নাঈম সিকদার,সাহিত্য সম্পাদক: আহমেদ শাকিল,
সংস্কৃতি সম্পাদক: রাকিবুল হাসান, সমাজসেবা সম্পাদক: আল্লামা ইকবাল দূর্জয়, সহ-সমাজসেবা সম্পাদক : আল-আমিন শেখ, ক্রিড়া সম্পাদক: রাসেল রানা, রাজনৈতিক শিক্ষা ও পাঠচক্র সম্পাদক: এইচআর হাবিব, সহ রাজনৈতিক শিক্ষা ও পাঠাচক্র সম্পাদক: শাহজাহান সিরাজ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক: জারিফ সাফওয়ান আকাশ,
তথ্য ও গবেষণা সম্পাদক: আব্দুল্লাহ আল মাসুদ,
সহ-তথ্য ও গবেষণা সম্পাদক: পলক ধর,
আইন সম্পাদক:তানজীম হোসেন তানভীর, সহ-আইন সম্পাদক: শাকিল হোসেন, ছাত্রী সম্পাদক: শিরিন জাহান, জনস্বাস্থ্য সম্পাদক: জুনাইদ আহমেদ ছোটন, সহ-জনস্বাস্থ্য সম্পাদক: সাজ্জাদ আরিফ, পরিবেশ ও জলবায়ু: আদনান সামি সবুজ, সামাজিক যোগাযোগ মাধ্যম: ফরিদুল ইসলাম হৃদয় ও কার্যকরি সদস্য: আল আমিন মুন্না,ওমর মল্লিক,এবং রায়হান আহমেদ।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ সরকারি তিতুমীর কলেজ শাখার নব নির্বাচিত সকল সহযোদ্ধাকে অভিনন্দন। সবাইকে নিয়ে আগামী দিনে একটি মানবিক ক্যাম্পাস নির্মাণ আমাদের লক্ষ্য। ইনশাআল্লাহ সকলের মতামতের ভিত্তিতে আগামীতে ছাত্র বান্ধব ছাত্র রাজনীতি প্রতিষ্ঠায় কাজ করে যাব ইনশাআল্লাহ।

নবগঠিত কমিটির সভাপতি বলেন, আমরা সাংগঠনিক দায়িত্ব ক্যাম্পাসে অবশ্যই পালন করবো, তবে সাধারণ শিক্ষার্থীদের দাবি-দাওয়া আদায়ে, সাংগাঠনিক দায়িত্ব পাওয়াতে আমাদের দায়িত্ব আরও বেড়ে গিয়েছে। আমরা সবার সহযোগিতা নিয়ে শিক্ষার্থীদের জন্য কাজ করতে চাই।