জাপা ৩০০ আসনে প্রার্থী দিতে পারলে আমরা স্বাগত জানাবো: নানক

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনে প্রার্থী দিতে পারলে দলটিকে স্বাগত জানাবেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেছেন, জাতীয় পার্টি যদি ৩০০ আসনে নির্বাচনের সিদ্ধান্ত নিয়ে থাকে, আমরা তাদের স্বাগত জানাবো। জাতীয় পার্টি মহাজোটের শরিক নয়, এখন তারা বিরোধী দল। জাতীয় সংসদে দায়িত্বশীল বিরোধী দলের ভূমিক পালন করছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বাদ জুমা রংপুর মহানগরীর আলমনগরে নাসিম খান মা ও শিশু হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে নানক সাংবাদিকদের এসব কথা বলেন। বাংলাদেশে বসবাসরত উর্দুভাষীদের সংগঠন এসপিজিআরসি’র প্রধান পৃষ্টপোষক মরহুম আলহাজ্ব নাসিম খানের ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অংশ নিতে তিনি রংপুর এসেছেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, এ দেশে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আর কখনো নির্বাচন হবে না। স্বাধীন নিরপেক্ষ কমিশনের অধীনেই নির্বাচন হবে। নিরপেক্ষ কমিশনের অধীনে নির্বাচনে বিএনপির এতো অনীহা কেন? তারা এখন গভীর ষড়যন্ত্রের সঙ্গে জড়িত।

এর আগে রংপুর নগরীর মুসলিমপাড়া রেলওয়ে কবরস্থনে এসপিজিআরসি’র প্রধান পৃষ্ঠপোষক মরহুম নাসিম খানের কবর জিয়ারত শেষে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন তিনি। পরে বিকেল সাড়ে ৪টায় রংপুর জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে এসপিজিআরসি-বাংলাদেশ আয়োজিত স্মরণসভা ও কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।