রাজবাড়ী জেলা ছাত্রলীগের সভাপতি শাহিন ও সম্পাদক জাহিদ

দীর্ঘ ছয় বছর পর এক বছর মেয়াদের রাজবাড়ী জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে মো. শাহিন শেখকে সভাপতি ও মো. জাহিদুল ইসলাম জাহিদকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া জেলা ছাত্রলীগের পদপ্রত্যাশী মো. আরফানুল হক অন্তরকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

শনিবার (৮ অক্টোবর) ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মো. শাহিন শেখ এর আগে রাজবাড়ী পৌর ছাত্রলীগের সহ-সভাপতি ও মো. জাহিদুল ইসলাম জাহিদ বিলুপ্ত জেলা ছাত্রলীগের কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও কেন্দ্রীয় কমিটিতে অন্তর্ভুক্ত হওয়া আরফানুল হক অন্তর পৌর ছাত্রলীগের সভাপতি ছিলেন।

জানা গেছে, চলতি বছরের ২১ জানুয়ারি রাজবাড়ী জেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

এর আগে সর্বশেষ ২০১৬ সালের ২৫ অক্টোবর সোহাগ-জাকির পরিষদ জাকারিয়া মাসুদকে সভাপতি ও সাইফুল ইসলাম এরশাদকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেন।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম জাহিদ জানান, আমরা বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এ কমিটির মাধ্যমে ছাত্রলীগকে আরও শক্তিশালী করে গড়ে তুলবো। দ্রুত পূর্ণাঙ্গ কমিটির তালিকা করে কেন্দ্রে পাঠানো হবে।