টিকটক করে শাস্তির মুখে ১৩ পুলিশ সদস্য

পুলিশের পোশাক পরে ভিডিও করায় ১৩ পুলিশ সদস্যের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার সুপারিশ করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। শাস্তির মুখে পড়তে যাওয়া ১৩ পুলিশ সদস্যের মধ্যে ৮ জন নারী পুলিশ সদস্য।
বুধবার (১২ অক্টোবর) ডিএমপির এক দায়িত্বশীল কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।
ডিএমপি সূত্রে জানা যায়, টিকটক করা এই ১৩ পুলিশ সদস্যের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিতে গত ৬ আগস্ট ডিএমপি একটি চিঠি দিয়েছে সাত জেলাসহ সংশ্লিষ্ট অফিসে। ডিএমপি কমিশনারের পক্ষে উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর ও প্রশাসন) আব্দুল মোমেনের স্বাক্ষরিত এ চিঠি দেওয়া হয়।
জানা গেছে, টিকটক করা ১৩ পুলিশ সদস্য বিভিন্ন সময় ডিএমপিতে কর্মরত ছিলেন। শাস্তির মুখোমুখি হতে যাওয়া ১৩ পুলিশ সদস্যের মধ্যে একজন নায়েক ও ১২ জন কনস্টেবল পদমর্যাদার।
টিকটকার ১৩ পুলিশ সদস্যরা হলেন- কনস্টেবল আইরিন আক্তার (পিরোজপুর), আয়েশা বেগম (টাঙ্গাইল), সমাপ্তি ইসলাম (পিটিসি, রংপুর), আবু হানিফা নিপু (হবিগঞ্জ), রিপন চাকমা (আরআরএফ, চট্টগ্রাম), রিমন বড়ুয়া (আরআরএফ, চট্টগ্রাম), মো. রায়হান উদ্দিন (আরআরএফ, চট্টগ্রাম), কামরুন্নাহার আক্তার (নোয়াখালী), শাহানা পারভীন শম্পা (মাগুরা), মোছা. রশনি ইয়ারা (পিটিসি, টাঙ্গাইল), রেজাউল করিম (আরআরএফ, চট্টগ্রাম), মো. আশিকুল হক (ঝালকাঠি) ও নায়েক সাকিরা আক্তার (হবিগঞ্জ)।