জেলা পরিষদসহ সব নির্বাচনই ভুয়া: রিজভী

জেলা পরিষদসহ সব নির্বাচনই ‘ভুয়া’ বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।
সোমবার (১৭ অক্টোবর) দুপুরে রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ৫৭ জেলা পরিষদ নির্বাচন নিয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, আমরা কোনো নির্বাচনের সঙ্গে সম্পৃক্ত নেই। তাই এই নির্বাচন (জেলা পরিষদ নির্বাচন) নিয়ে আমরা কোনো কথা বলব না। সব নির্বাচনই ভুয়া। একমাত্র নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন হবে। সেই আন্দোলনে আমরা আছি। ওই আন্দোলনকে আমরা বিজয়ের পথে নিয়ে যাব।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মো. মকবুল হোসেনকে ‘জনস্বার্থে’ অবসরে পাঠিয়েছে সরকার- এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে বিএনপির এই নেতা বলেন, আমি তেমন কিছু জানি না। একজন সচিবতো সরকারের আস্থাভাজন ব্যক্তি। তাদেরতো ইন্টারনাল নানা ডাইমেনশন থাকে। প্রত্যেকেই তাদের সুবিধাভোগী। তাদের মধ্য অনেক সময় বিভিন্ন ভাগ বাটোয়ারা নিয়ে সমস্যা হয়। কী হয়েছে আমরা এখনো জানি না।

সংবাদ সম্মেলনে বিএনপি নেতা আবদুস সালাম, আবুল খায়ের ভুঁইয়া, আবদুস সালাম আজাদ, মীর সরাফত আলী সপু, তাইফুল ইসলাম টিপু, মুনির হোসেন, সেলিমুজ্জামান সেলিম, আবদুল বারী ড্যানি, আবদুস সাত্তার পাটোয়ারী, উলামা দলের শাহ নেছারুল হক, যুবদলের আলী আকবর চুন্নু, গোলাম মাওলা শাহিন, শ্রমিকদলের মঞ্জরুল ইসলাম মঞ্জু প্রমুখ উপস্থিত ছিলেন।