প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে টুঙ্গিপাড়ায় আ’লীগের টিম

টানা দশমবারের মতো আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর দুইদিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সফরকে কেন্দ্র করে এরই মধ্যে টুঙ্গিপাড়ায় গেছেন আওয়ামী লীগের অগ্রবর্তী টিম।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেন অগ্রবর্তী টিমের সদস্য আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক এবং এস এম কামাল হোসেন।

আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর আগামী শুক্র ও শনিবার (৬ ও ৭ জানুয়ারি) প্রথমবারের মতো টুঙ্গিপাড়া সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী।

আগামী ৭ জানুয়ারি দুপুর ১২টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন দলের নবনির্বাচিত জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের নেতারা। এরপর দুপুর ২টায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলের সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের এক যৌথসভা অনুষ্ঠিত হবে।