বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন নানক,নাছিম,মোজাম্মেল

মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এবং সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল।

আজ বৃহস্পতিবার (৫ জানুয়ারী ) রাতে তারা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন। এ সময় তারা এই মহান নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন এবং মাজারে পুষ্পস্তবক অর্পণ করেন। তারা বঙ্গবন্ধুর কবর জিয়ারত করে পবিত্র ফাতেহা পাঠ ও দোয়া-মোনাজাত করেন এবং টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

দশমবারের মতো আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর আগামী শুক্র ও শনিবার (৬ ও ৭ জানুয়ারি) প্রথমবারের মত দুই দিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে আওয়ামী লীগের সভাপতিমন্ডলী সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল অগ্রবর্তী টিমে আজ ৫ জানুয়ারী টুঙ্গিপাড়ায় যান।

৭ জানুয়ারি ২০২৩ শনিবার দুপুর ১২টায় বাংলাদেশ আওয়ামী লীগ-এর নব-নির্বাচিত জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় বাংলাদেশ আওয়ামী লীগ-এর সভাপতি শেখ হাসিনা এমপির নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন। এরপর দুপুর ২টায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগ-এর জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের এক যৌথসভা অনুষ্ঠিত হবে।