বিএনপিকে ক্ষমতায় যেতে হলে নাকে খত দিতে হবে: শেখ পরশ

বিএনপিকে ক্ষমতায় যেতে হলে জনগণের কাছে ক্ষমা চাওয়ার পাশাপাশি নাকে খত দিতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।

তিনি বলেছেন, বঙ্গবন্ধু স্বপ্ন বাস্তবায়নের যোগ্যতা একমাত্র শেখ হাসিনার আছে।

বিএনপির দেশ পরিচালনার যোগ্যতা নেই। বিএনপিকে এই যোগ্যতা প্রমাণ করতে হলে দুর্নীতি, নৈরাজ্য, মানুষ হত্যা থেকে সরে আসতে হবে।

কিন্তু তারা তা পারবে না। আর এজন্যই তারা বাংলাদেশকে ধ্বংস করতে ক্ষমতায় আসার ষড়যন্ত্র করছে।

কিন্তু ক্ষমতায় আসতে বিদেশি প্রভুদের কাছে গিয়ে লাভ হবে না। ক্ষমতায় আসতে হলে আগে জনগণের কাছে মাফ চান। নাকে খত দিয়ে আসেন।

শনিবার (২১ জানুয়ারি) দুপুরে রাজশাহী মহনগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান মিলনায়তনে আয়োজিত যুবলীগের বর্ধিত সভায় তিনি এ মন্তব্য করেন। আগামী ২৯ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক জনসভা সফল করার লক্ষ্যে রাজশাহীতে বাংলাদেশ যুবলীগের এই বিভাগীয় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় যুবলীগ চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রীর জনপ্রিয়তার কারণে তার প্রতি এদেশের জনগণের আর্কষণ অনেক বেড়ে গেছে। সেটাই আগামী ২৯ জানুয়ারির জনসভায় প্রমাণিত হবে। জননেত্রী শেখ হাসিনাকে দেখার জন্য এদের মানুষ অধীর আগ্রহে বসে রয়েছেন। এই জনসভায় জনসম্পৃক্ততা বাড়ানোর মাধ্যমে বাংলাদেশ আওয়ামী যুবলীগ তার ঐতিহাসিক ভূমিকা আবারও প্রমাণিত করবে। এই সমাবেশ সফল করার জন্য আপনাদের সর্বোচ্চ সহযোগিতা আমরা প্রত্যাশা করছি।

শেখ ফজলে শামস্ পরশ আরও বলেন, আজকের পর আপনার আপনাদের নিজ নিজ ইউনিটে গিয়ে সর্বোচ্চ প্রস্তুতি নেবেন। এই সমাবেশ আমাদেরকে একটি চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে। সমাবেশে শক্তি প্রদর্শন ও জনসমপৃক্ততার মাধ্যমে আমরা বিরোধী শক্তিকে জানাতে চাই, জননেত্রী শেখ হাসিনা সারা পৃথিবীতে বিশেষ করে এই মুহূর্তে বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয়, প্রথিত ও আদর্শিক নেত্রী। আপনাদের সর্বোচ্চ জনবল নিয়ে সমাবেশে শরিক হবেন, আজকে থেকেই সেই প্রস্তুতি নিতে হবে আপনাদের।