উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদের পক্ষে শীতবস্ত্র বিতরণ

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় মোতাবেক অসহায়, দুস্থ, পথচারী, দিনমজুর ও রিকশাওয়ালাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাজধানীর মিরপুর ন্যাশনাল স্কুল মাঠের প্রাঙ্গণে চার শতাধিক শীতার্ত মানুষের মাঝে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদের পক্ষে থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক ফায়সাল আহমেদ চৌধুরী সৌজন্যে শীতবস্ত্র বিতরণে অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মিরপুর থানার ৭নং ওয়ার্ড ছাত্রলীগ।

এসময় উপস্থিত ছিলেন, মিরপুর থানার ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাজী নাজিমুদ্দিন জয়, সহ-সভাপতি, মোঃ আলামিন, সারোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ হাসান, আবিদ হাসান লিমন, তারিকুল ইসলাম শাওন, সাংগঠনিক সম্পাদক মোঃ সবুজ, শাহ্ আলী থানা ছাত্রলীগের সহ সম্পাদক জারিফ হোসেন, সুমন, সাজ্জাত, সুজন, আলি,সাকিন, শাহরিয়ার, খাইরুল তামিম ও তারেক প্রমুখ।

শীতবস্ত্র বিতরণ শেষে নেতারা বলেন, উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদের পক্ষে থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আমরা বঙ্গবন্ধুর আর্দেশের সৈনিক। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার শিখানো পথেই মানুষের সেবা করতে তাদের পাশে আছি থাকবো। বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর আর্দেশের সংগঠন।