পাল্টা কর্মসূচি দিয়ে আওয়ামী লীগ সারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করছে: খন্দকার মোশাররফ

পাল্টা কর্মসূচি দিয়ে আওয়ামী লীগ সারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, একটি রাজনৈতিক দল যখন পাল্টা কর্মসূচি দেয় তখন বুঝতে হবে তারা একেবারেই দেউলিয়া হয়ে গেছে। তাদের শক্তি আজ শূন্যের কোঠায়। ভীত হয়ে তারা পাল্টা কর্মসূচি দিচ্ছে। তাদের এ ধরনের পাল্টা কর্মসূচি সাধারণ মানুষ থেকে শুরু করে কেউ গ্রহণ করে না।

রোববার (১২ ফেব্রুয়ারি) গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, আমরা যে দিন কর্মসূচি দিয়ে থাকি সে দিন তারা পাল্টা কর্মসূচি দেয়। এর মাধ্যমেই প্রমাণিত হয় তারা দিশেহারা হয়ে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করার জন্য পাল্টা কর্মসূচি দিচ্ছে।

খন্দকার মোশাররফ বলেন, গ্যাস-বিদ্যুৎসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ এবং ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে গতকাল (শনিবার) ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা কর্মসূচিতে বিপুলসংখ্যক জনগণ অংশগ্রহণ করেছে। গত কয়েকদিন গ্রেপ্তার ভয়-ভীতির পরও দেশবাসী কর্মসূচি পালন করেছে।

তিনি বলেন, চলমান আন্দোলন কর্মসূচি বাধাগ্রস্ত করতে বর্তমান ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকার ভীত-সন্ত্রস্ত হয়ে ইউনিয়ন পর্যায়ে শান্তিপূর্ণ পদযাত্রাকে বানচাল করতে দলীয় সন্ত্রাসী এবং কিছু সংখ্যক পুলিশ লেলিয়ে দিয়েছে। গতকাল দেশের বিভিন্ন জায়গায় বিএনপির পদযাত্রায় আওয়ামী সন্ত্রাসী ও আইনশৃঙ্খলা বাহিনী হামলা ও গুলিবর্ষণ করে।