স্বাধীনতাবিরোধীদের এ দেশে রাজনীতি করার অধিকার নেই: শেখ পরশ

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, কোনো স্বাধীনতাবিরোধীদের এ দেশে রাজনীতি করার অধিকার নেই। এই স্বাধীনতাবিরোধীদের নিয়ে যারা রাজনীতি করে তাদের সুবিধা যারা নেয় এদেশে তাদের রাজনীতিও বন্ধ করে দিতে হবে। গণরায়ের মাধ্যমে এই বিএনপি-জামায়াত স্বাধীনতাবিরোধীদের সাজার আওতায় আনতে হবে।

শুক্রবার বিকেলে ২৩, বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এবং ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে ফার্মগেট, যুবলীগ চত্বরে আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান বলেন, এ দেশের উন্নয়ন শুধুমাত্র শেখ হাসিনার সরকারের আমলেই হতে পারে এবং সেই ত্যাগ তিতিক্ষা শিশুকাল থেকেই তিনি তার পিতার মাধ্যমে অর্জন করেছেন। বঙ্গবন্ধু এ দেশের স্বাধীনতার জন্য যেভাবে ত্যাগ স্বীকার করেছেন ঠিক একইভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। পিতার কারণেই এদেশের জনগণের প্রতি শেখ হাসিনার যে দায়িত্ববোধ তা আর কোন সরকার দেখাতে পারেনি।

তিনি বলেন, আজকে বিভিন্ন অপপ্রচারের মাধ্যমে অনেকে বড় বড় কথা বলেন এবং অপপ্রচারের মাধ্যমে জনবান্ধব শেখ হাসিনার সরকারকে উৎখাত করার বিভিন্ন রকম অপচেষ্টা চলছে বিভিন্ন দেশের বিভিন্ন মহল থেকে।

তিনি আরও বলেন, আজকে দেশের এ উন্নয়ন ও অগ্রগতি বিএনপি-জামায়াত ও স্বাধীনতাবিরোধীদের পছন্দ হচ্ছে না। এভাবে বিভিন্ন অপপ্রচারের মাধ্যমে বিদেশিদের কাছ থেকে সহানুভূতি পাওয়ার চেষ্টা করছে। এ সব অপপ্রচারের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে। আমাদের প্রতিটা নেতাকর্মীদের সাদাকে সাদা এবং কালোকে কালো বলতে হবে। তাহলেই আমরা বঙ্গবন্ধুর আদর্শের আদর্শিক ভিত্তি লাভ করব।