চাঁদপুরে বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নে বোগদাদ পরিবহনের একটি বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অপর এক যাত্রী।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের ঘোষেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালে চাঁদপুর থেকে বোগদাদ পরিবহনের একটি বাস কুমিল্লার দিকে যাচ্ছিল। বাসটি চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের ঘোষেরহাট এলাকায় চাঁদপুরগামী একটি অটোরিকশাকে সামনে থেকে ধাক্কা দেয়। এসময় অটোরিকশাটি উল্টে গিয়ে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- মতলব দক্ষিণ উপজেলার উপাদি দক্ষিণ ইউনিয়নের ধলাইতলী গ্রামের হারুন বেপারীর ছেলে হাবিব বেপারী (২৪), একই উপজেলার বড়দিয়া আড়ং বাজার এলাকার মৃত বশির প্রধানিয়ার ছেলে মাহাবুব প্রধানিয়া (৫০), চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের গোবিন্দিয়া গ্রামের মৃত ইউসুফ হাওলাদারের ছেলে নেছার হাওলাদার (৪০)। তবে তাৎক্ষণিক আহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, নিহত যাত্রীদের মরদেহ এখনো ঘটনাস্থলে আছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সরকারি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। আহত যাত্রীকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও বাস জব্দ করা করা হয়েছে। ঘটনার পর বাস চালক পালিয়েছে।