জাতির পিতার জন্মবার্ষিকী উপলক্ষে কেআইবির নানা কর্মসূচি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ ও কেআইবি ঢাকা মেট্রোপলিটন কর্তৃক শ্রদ্ধা নিবেদন,দোয়া মাহফিল ,আলোচনা সভা ,চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ ও কেক কাটা কর্মসূচি পালন করা হয়েছে।

শুক্রবার ( ১৭ মার্চ) বিকাল ৩টায় প্রথমে কেআইবি চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। তারপর বিকাল ৩.৪০ মিনিটে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে বিকাল ৩.৫০মিনিটে আলোচনা সভা ও বিকাল ৪.১৫মিনিটে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ এবং বিকাল ৫.০০টায় কেক কাটা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের সভাপতি কৃষিবিদ প্রফেসর ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বনামধন্য চিকিৎসক ও সমাজসেবক ডাঃ সুলতানা শামীমা চৌধুরী রিতা,কেআইবি ঢাকা মেট্রোপলিটনের সভাপতি কৃষিবিদ মোঃ লিয়াকত আলী জুয়েল

এছাড়াও উপস্থিত ছিলেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের যুগ্মমহাসচিব কৃষিবিদ মোঃ মুকসুদ আলম খান মুকুট,কেআইবির সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ মোঃ আরিফুর রহমান তরফদার,কেআইবির দপ্তর সম্পাদক এম এম মিজানুর রহমান,কৃষিবিদ ড. মোঃ তাসদিকুর রহমান সনেট।