এম এ তাহেরের মৃত্যুতে হুইপ স্বপনের শোক প্রকাশ

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক, লক্ষ্মীপুর পৌরসভার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ তাহেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

শোক বিবৃতিতে তিনি বলেন, মরহুম এম এ তাহের একজন দেশপ্রেমিক, বলিষ্ঠ, জনপ্রিয় ও জনকল্যাণমুখী রাজনীতিবিদ ছিলেন। তিনি মহান মুক্তিযুদ্ধকালে ভারতের রাজনগর ক্যাম্পে ভারী অস্ত্র চালনার প্রশিক্ষণ গ্রহণ শেষে স্বদেশের মাটিতে বৃহত্তর নোয়াখালী অঞ্চলে একাধিক সম্মুখ যুদ্ধে আর্টিলারী কমান্ডার হিসেবে বীরত্বপূর্ণ অবদান রেখেছেন। ১৯৭৫ উত্তর অন্ধকার যুগে মরহুম এম এ তাহেরের ওপর রাষ্ট্রীয় নির্যাতন নেমে আসলেও তিনি সবকিছু মোকাবিলা করে সাহসিকতার সঙ্গে মুজিবাদর্শের রাজনীতিকে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছন। তাঁর মৃত্যুতে লক্ষ্মীপুরের জনগণ একজন অকৃত্রিম বন্ধু এবং জাতি একজন বীর সন্তানকে হারিয়ে ফেলল।

তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়- স্বজন, অগণিত রাজনৈতিক সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।