নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

পবিত্র রমজান উপলক্ষে নোয়াখালী জার্নালিস্ট ফোরাম-এনজেএফ ঢাকার পক্ষ থেকে ইফতার ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়ে। শুক্রবার (৩১ মার্চ) রাজধানীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতারের আগে মিলাদ অনুষ্ঠিত হয়। এরপর মোনাজাতে আল্লাহর রহমত কামনা করে বিশেষ দোয়া করা হয়। মোনাজাতে এনজেএফের অসুস্থ সদস্যদের জন্য দোয়া কামনা করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনজেএফের সহ- সভাপতি শফিক বাবু, সঞ্চালনা করেন নোয়াখালী জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক এস এম ফয়েজ।

অসুস্থ থাকায় ইফতার মাহফিলে অংশ নিতে পারেননি সংগঠনের সভাপতি শাহাদৎ হোসেন নিজাম ও সহ-সভাপতি রিপন আশরাফ।

দোয়া মাহফিল অনুষ্ঠানে ঢাকার বিভিন্ন গণমাধ্যম প্রতিষ্ঠানে কর্মরত নোয়াখালীর সাংবাদিকরা অংশ নেন। এ সময় নোয়াখালী- চাটখিল, সোনাইমুড়ি আসনের সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন, সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী ড. বশির আহমেদ, কাষ্টমস কর্মকর্তা বেলাল হোসেন চৌধুরী, আবু নাসের পান্নু, নজরুল ইসলাম বিপ্লব, প্রমূখ অতিথি হিসেবে অংশ নেন।

সংক্ষিপ্ত বক্তব্য অতিথিরা বলেন- সাংবাদিকরা জাতির বিবেক। বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে সাংবাদিকদের আরও বেশি বেগমান হওয়ার আহ্বান জানান বক্তরা।

ইফতার মাহফিলে সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক- এস কে সৌরভ, যুগ্ম সাধারন সম্পাদক, আলমগীর হোসেন, দফতর সম্পাদক- এফ আই মাসউদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক- সাদ্দাম হোসাইন, ক্রীড়া সম্পাদক- ইসমাইল হোসেন টিটু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- সৈয়দ মো. শহীদুল ইসলাম ও নারী বিষয়ক সম্পাদক- ফাতেমা কাউসার। কার্যনির্বাহী সদস্য- ইমতিয়াজ উদ্দিন ও ফয়েজ বিন আকরামসহ রাজনীতিবিদ, ব্যবসায়ী, গন্যমান্য ব্যক্তিবর্গ ও অনেকে উপস্থিত ছিলেন।