‘শেখ হাসিনা ফিরে এসেছিল বলেই আজকে বাংলার কৃষকের মুখে হাসি ফুটেছে’

বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা ১৯৮১ সালের ১৭ মে এদেশে ফিরে এসেছিলেন বলেই আজ কৃষকের মুখে হাসি ফুটেছে।

বৃহস্পতিবার (১৮ মে) সকালে মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কোটালীপাড়া পৌর মিলনায়তনে বাংলাদেশ কৃষক লীগ গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলা শাখা’র উদ্যোগে কৃষি উপকরণ বিতরণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজ বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, আজ বাংলার কৃষককে সারের জন্য জীবন দিতে হয় না, বিদ্যুতের জন্য জীবন দিতে হয় না। তাইতো বাংলাদেশের কৃষক সমাজ আগামী জাতীয় সংসদ নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রদান করে জননেত্রী কৃষকরত্ন শেখ হাসিনাকে আবারও দেশ পরিচালনা করার ক্ষমতা অর্পণ করবেন।

কোটালীপাড়া উপজেলা কৃষক লীগের সভাপতি মাহবুব হাসনাত কামরুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রতন মিত্র’র সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি আলহাজ্ব শরীফ আশরাফ আলী, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু ভবেন্দ্র নাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, জেলা কৃষক লীগের সভাপতি লুৎফর রহমান গঞ্জর, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সহ কেন্দ্রীয়, জেলা ও উপজেলা কৃষক লীগের নেতৃবৃন্দরা।