বরিশাল সিটি নির্বাচনে আ.লীগের সাংগঠনিক টিমের সভা আজ

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর জন্য গঠিত সাংগঠনিক টিমের সভা অনুষ্ঠিত হবে আজ রোববার। বিকেল ৩টায় দলের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এটি অনুষ্ঠিত হবে।

নির্বাচনে আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় টিমের প্রধান হিসেবে আছেন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ। টিম সমন্বয়ক আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম ও যুগ্ম সমন্বয়ক দলটির সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন।

এ ছাড়া টিমের সদস্য হিসেবে রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আনিসুর রহমান ও মো. গোলাম কবীর রাব্বানী চিনু।

সভা সম্পর্কে জানতে চাইলে বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের সাংগঠনিক টিমের সমন্বয়ক ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতের বিজয়ের জন্য কর্মপরিকল্পনা করা হবে। বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের সাংগঠনিক টিমের প্রথম সভায় নির্বাচনের কৌশল নির্ধারণ ও সমন্বয় সভা অনুষ্ঠিত হবে।