টাঙ্গাইল জেলা যুবলীগের সভাপতি মাসুদ, সাধারণ সম্পাদক বিপ্লব

টাঙ্গাইল জেলা যুবলীগের কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় যুবলীগ। কমিটিতে মো. মাসুদ পারভেজকে সভাপতি এবং আবু সাইম তালুকদার বিপ্লবকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

এছাড়াও কমিটিতে মো. মনিরুজ্জামান খান মিন্টুকে সহ-সভাপতি, নুর মোহাম্মদ সিকদার মানিককে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মো. মোস্তাফিজুর রহমান সোহেলকে সাংগঠনিক সম্পাদক করে ৫ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (৩১ মে) দুপুরে যুবলীগের দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এটি জানানো হয়েছে।

গত ২৭ মে টাঙ্গাইল জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল টাঙ্গাইল জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২৩ এর মাধ্যমে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে আগামী ৩ বছরের জন্য টাঙ্গাইল জেলা শাখায় ৫ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করেছেন। এতে সভাপতি মো. মাসুদ পারভেজ, সহ-সভাপতি মো. মনিরুজ্জামান খান মিন্টু এবং আবু সাইম তালুকদার বিপ্লবকে সাধারণ সম্পাদক, নুর মোহাম্মদ সিকদার মানিককে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মো. মোস্তাফিজুর রহমান সোহেলকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করেন।

ওই কমিটিকে আগামী ৬০ দিনের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্র বরাবর জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।