ঢাকা-১৭ আসনে জাপার মনোনয়ন পেলেন আনিছুর রহমান

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন মেজর (অব.) সিকদার আনিছুর রহমান। বুধবার (১৪ জুন) বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন দলটির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি-২ খন্দকার দেলোয়ার জালালী।

মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করা হয়। আজ জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের ঢাকা-১৭ ও চট্টগ্রাম-১০ আসনের প্রার্থীর নাম ঘোষণা করেন।

এদিকে, গত ৫ জুন রওশন এরশাদ তার মুখপাত্র কাজী মামুনুর রশীদকে প্রার্থী ঘোষণা করেন। এর দুদিন পর কাজী মামুনুর রশীদের পক্ষে জাপার সাবেক ছাত্রনেতা খন্দকার মনিরুজ্জামান টিটু রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। কাজী মামুনুর রশীদও উপ-নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ ও নির্বাচনী কর্মকাণ্ড পরিচালনার জন্য তোড়জোড় শুরু করে দিয়েছেন।

জানা গেছে, বুধবার রওশনপন্থি এই নেতা মনোনয়নপত্র ইসিতে জমা দিয়েছেন। দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন কার্যালয়ে ঢাকা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্টিং অফিসার মো. মুনীর হোসাইন খানের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

আগামী ১৭ জুলাই ঢাকা -১৭ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। গত ১৫ মে ৭৫ বছর বয়সে চিত্রনায়ক ও সংসদ সদস্য ফারুকের মৃত্যু হলে ঢাকা-১৭ আসন শূন্য ঘোষণা করে সংসদ সচিবালয়।