জামালপুর জেলা আ.লীগের সভাপতি বাকী বিল্লাহ,সম্পাদক বিজন কুমার

আওয়ামী লীগের সভাপতির নির্দেশে আগামী তিন বছরের জন্য জামালপুর জেলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন দিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও বিজন কুমার চন্দকে সাধারণ সম্পাদক করে গতকাল মঙ্গলবার (১৩ জুন) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দলীয় প্যাডে স্বাক্ষর করে কমিটির অনুমোদন দেন।

নতুন কমিটিতে ১১জন সহসভাপতি রাখা হয়েছে। তারা হলেন, ফারুক আহম্মেদ চৌধুরী, সৈয়দ আতিকুর রহমান ছানা, অ্যাডভোকেট আমান উল্লাহ আকাশ, মির্জা সাখাওয়াত আলম মনি, অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার, ইঞ্জিনিয়ার মোহাম্মদ কামরুজ্জামান, আবু জাফর আহম্মেদ শিসা, জি.এস.এম মিজানুর রহমান, সোহরাব হোসেন বাবুল, অধ্যক্ষ আব্দুল হামিদ ও হাজী দিদার পাশা।

যুগ্ম সাধারণ সম্পাদক হলেন, ছানোয়ার হোসেন ছানু, সালেহ সফি গেন্দা ও কৃষিবিদ মোখলেছুর রহমান।

আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. আবদুল্লাহ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক উসমান গনি মুছা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. সালেহীন রেজা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহরিয়ার উজ্জ্বল, দপ্তর সম্পাদক খন্দকার রেজাউল করিম, ধর্ম বিষয়ক সম্পাদক সারোয়ার জাহান সোহাগ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ছরোয়ার হোসেন শান্ত, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সানাউল হাসান জ্যোতি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনজুরুল ইসলাম পাণ্ডু, মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সুজায়েত আলী ফকির, যুব ও ক্রীড়া সম্পাদক নাঈম রহমান, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক জাকির হোসেন রুকু, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক দেবব্রত নাগ মধু, শ্রম সম্পাদক আওলাদ হোসেন খসরু, সাংস্কৃতিক সম্পাদক নারায়ণ চন্দ্র পাল রানা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সাজদা-ই-জান্নাত তনু, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমীন চাঁন, আ.ব.ম জাফর ইকবাল জাফু, আছাদুজ্জামান আকন্দ বাবু।

উপ-দপ্তর সম্পাদক অধ্যাপক সামিউল আউয়াল ডনি, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জহুরুল ইসলাম ও কোষাধ্যক্ষ নুর মোহাম্মদ।

জামালপুরের জেলা আওয়ামী লীগের ৩৬ জনকে কার্যনির্বাহী কমিটিতে রাখা হয়েছে। তারা হলেন, মির্জা আজম এমপি, মারুফা আক্তার পপি, ফরিদুল হক খান দুলাল এমপি, ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন এমপি, মাসুম রেজা রহিম, অধ্যাপক সুরুজ্জামান, শফিক জাহেদী রবিন, রেজাউল করিম রেজনু, অধ্যক্ষ আব্দুর রশিদ, রফিকুল ইসলাম খান, মো. হেলাল উদ্দিন, জহুরুল ইসলাম দুলু, মির্জা গোলাম কিবরিয়া কবীর, গোলাম ফরিদ আজাদ, এম. খলিলুর রহমান, রেজাউল করীম চৌধুরী মামুন, সিদ্দিকী নাজমুল আলম, জাবেদ মোশারফ, আনিছুর রহমান আনিছ, অধ্যক্ষ লুৎফর রহমান, শাহিনুর রহমান শাহিন, শামীম আলম খান, মাসুম আকন্দ, ইসতিয়াক হোসেন দিদার, এনামুল হক সিদ্দিকী বাবু, অধ্যাপক খন্দকার মো. হাবিবুল্লাহ, মো. আরিফুজ্জামান নুরুন্নবী, ফজলুল হক আকন্দ, এস.এম শাহিনুজ্জামান, আবুল হোসেন, হামিদুল হক ফারুক, ছামিউল হক, সৈয়দ খালেকুজ্জামান জুবেরী, দৌলতুজ্জামান দুলাল হাজী, এনামুল হক তালুকদার রিপন ও আবু সাঈদ সাদা।