সিরাজগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে শিশুসহ নিহত ৪

সিরাজগঞ্জের ঢাকা-বগুড়া মহাসড়কের নলকা সেতুর পশ্চিম পাশে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪ জনে। এ দুর্ঘটনায় এক শিশুসহ দুই নারী ও অটোরিকশা চালক নিহত হয়েছেন।

এর আগে বৃহস্পতিবার (১৫ জুন) সকাল সাড়ে ৭টার দিকে মহাসড়কের ফুলজোর ডিগ্রি কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে। তবে এখন পর্যন্ত নিহতদের নাম-পরিচয় জানতে পারেনি পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল কবীর বলেন, সিরাজগঞ্জের একটি লোকাল বাস ও সিএনজিচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই এক নারী নিহত হন। পরে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়ার পরে ৭ মাসের এক শিশু ও আরেক নারীর মৃত্যু হয়।

ওসি আরও বলেন, আমরা ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছি। নিহতের পরিবারের লোকজন থানায় আসছেন। ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত পরিবহন দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে।

এদিকে স্থানীয়রা জানান, এই তিনজনের বাইরেও সিএনজি অটোরিকশার চালকও ঘটনাস্থলে নিহত হয়েছেন। তার পরিবারের লোকজন মরদেহ নিয়ে গেছে।

তবে হাইওয়ে থানা পুলিশের ওসি বলছেন, চালক মারা গেলেও এই বিষয়টি আমাদের জানা নেই। আমরা ঘটনাস্থলে গিয়েও তাকে পাইনি এবং হাসপাতালেও পাইনি। সে মারা যেয়ে থাকলেও আমার কাছে সেই তথ্য নেই।