বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় এসেছিল: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় এসেছিল উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি নতুন ষড়যন্ত্রের পাঁয়তারা করছে।

তিনি বলেন, এখন নাকি এক দফা কর্মসূচি দিয়ে শেখ হাসিনা সরকারের পতন ঘটাবে বিএনপি। কিন্তু বিএনপির সঙ্গে দেশের জনগণ নেই। জনগণ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

মঙ্গলবার (১১ জুলাই) রাজধানীর কারওয়ান বাজারে টিসিবি অডিটোরিয়ামে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত কর্মিসভায় এ কথা বলেন তিনি।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জনগণের শক্তির ওপরে কোনো শক্তি নেই, এটা আওয়ামী লীগ বিশ্বাস করে। আপনারাও (কর্মীদের) বুঝিয়ে দেবেন, জনগণের ঐক্যই সবচেয়ে বড় শক্তি।

দেশে সরকার পরিবর্তনের একটি মাত্র পথ নির্বাচন উল্লেখ করে তিনি বলেন, নির্বাচন নিয়ে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্রের মূল হোতা বিএনপি। পঁচাত্তরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা হয়েছে। ২০১৩ ও ১৪ সালের জ্বালাও-পোড়াও আন্দোলন দেখেছি। জঙ্গিবাদের উত্থানের কথা সবার মনে আছে। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে সবাই মিলে বাংলাদেশ এগিয়ে নিয়ে যেতে চাচ্ছি। কোনো অপশক্তির ষড়যন্ত্র সফল হবে না।