উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই: দোলন

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের ধারাবাহিকতার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন।

তিনি বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়ে ওঠা আজকের বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল। আজকে শেখ হাসিনার জন্যই বাংলাদেশের অর্জন এখন সারা দুনিয়ার নজরকাড়া। বঙ্গবন্ধুর সোনার বাংলায় দিনবদলের রূপকার শেখ হাসিনার সরকার বারবার দরকার।’

শুক্রবার বিকালে বোয়ালমারী উপজেলার সদর ইউনিয়নের চালিনগর আমগ্রাম সোতাশী শামসুল উলূম কওমী মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গণে এক প্রচার সভায় তিনি একথা বলেন। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড প্রচারের অংশ হিসেবে এ সভার আয়োজন করা হয়।

বোয়ালমারী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব তারা মোল্লার সভাপতিত্বে প্রচার সভায় প্রধান অতিথি ছিলেন দোলন।

ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দোলন। এই আসনের তিন উপজেলা বোয়ালমারী-মধুখালী-আলফাডাঙ্গায় গণসংযোগ, উঠোন বৈঠক, প্রচার সভাসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সরকারের উন্নয়ন প্রচারণা চালিয়ে আসছেন আরিফুর রহমান দোলন।

আলফাডাঙ্গার কামারগ্রামে জন্ম নেওয়া মানবহিতৈষী পুরুষ প্রয়াত কাঞ্চন মুন্সীর সুযোগ্য উত্তরসূরী আরিফুর রহমান দোলন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শের সূর্য সৈনিক।

আরিফুর রহমান দোলন গোটা অঞ্চলে শিক্ষা, উন্নয়ন, মানবসম্পদে ভূমিকার পাশাপাশি একজন সাংবাদিক হিসেবেও দেশের উন্নয়ন, অগ্রগতিতে ভূমিকা রেখে চলেছেন। তিনি জাতীয় দৈনিক ঢাকা টাইমস, অনলাইন পোর্টাল ঢাকা টাইমস টোয়েন্টি ফোর ডটকম ও সাপ্তাহিক এই সময়ের সম্পাদক।

আরিফুর রহমান দোলন সরকারের উন্নয়ন কাজের চিত্র তুলে ধরার পাশাপাশি আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে ভোটারদের প্রতি আহ্বান জানান।

সভায় দোলন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নে দিন-রাত কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। বঙ্গবন্ধুকন্যা বিশ্বব্যাংককে চ্যালেঞ্জ করে নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে বাংলাদেশের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন।’

প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনার প্রয়োজনীয়তার কথা তুলে ধরে ফরিদপুরে-১ আসনের জনপ্রিয় নেতা দোলন আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় বিশ্বে বাংলাদেশ আজ রোল মডেল। দেশকে উন্নয়নের স্বর্ণ শিখরে পৌঁছাতে আগামী দিনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন- জেলা কৃষক লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মো. লিটন মৃধা, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবির, চালিনগর আমগ্রাম সোতাশী শামসুল উলূম কওমী মাদ্রাসা ও এতিমখানার মোহতামিম আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

তারা বলেন, আরিফুর রহমান দোলন ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান। এই অঞ্চলের মানুষের কাছে ঐতিহ্যবাহী মুন্সী পরিবারের সন্তান দোলনের ইতিবাচক ভাবমূর্তি রয়েছে, যা ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের জয়কে সহজ করবে। উন্নয়ন ভাবনার বাস্তবায়ন এবং নিরবচ্ছিন্নভাবে ফরিদপুর-১ আসনের উন্নয়নমূলক কার্যক্রমকে এগিয়ে নিতে আগামী জাতীয় নির্বাচনে আমরা দোলনকে নৌকা প্রতীকে এমপি দেখতে চাই।

এসময় আলফাডাঙ্গার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান, বোয়ালমারী সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সদস্য তৈয়েব ঠাকুর, ৬ নং ওয়ার্ড সদস্য ইউনুস শেখ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের কার্যনির্বাহী সদস্য মেজবাহ উদ্দিন লিটন, সৌদি আরবের জেদ্দা শাখা কৃষক লীগের সহ-সভাপতি আশরাফুজ্জামান মিলন, উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সদস্য মো. মতিয়ার রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে দিনব্যাপী মধুখালী উপজেলার কোরকদি বাজার, বাগাট বাজার, নওয়াপাড়া বাজার, বোয়ালমারী উপজেলার গোহাইলবাড়ি বাজারসহ মধুখালী ও বোয়ালমারী উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ ও সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন দোলন।