বিএনপি আরেকবার ক্ষমতায় গেলে দেশটা গিলে খাবে: ওবায়দুল কাদের

বিএনপি আরেকবার ক্ষমতায় গেলে দেশটা গিলে খাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (২৩ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ক্ষমতায় গেলে আবারও হাওয়া ভবন করবে। সুযোগ পেলে বাংলাদেশকে গিলে খাবে। এই দলের কাছে গণতন্ত্র, মুক্তিযুদ্ধ, আইনের শাসন, দেশের নিরাপত্তা, নিরপেক্ষ নির্বাচন ব্যবস্থা নিরাপদ নয়। বিএনপি মানে ভোট চুরি, ভোট জালিয়াতি। বিএনপি মানে ভুয়া ভোটার তালিকা। বিএনপি নালিশ পার্টি। ক্ষমতার জন্য পাগল হয়ে গেছে, বেপরোয়া হয়ে গেছে। তাদের লক্ষ্য একটাই শেখ হাসিনাকে ক্ষমতা থেকে বিদায় করা।

তিনি আরও বলেন, বিএনপি বিদেশিদের কাছে নালিশ করছে। কিন্তু কিছুতেই কাজ হচ্ছে না। ইউরোপ-আমেরিকা এসেছে। বিএনপি ভেবেছে নিষেধাজ্ঞা দিয়ে এই সরকারকে বিদায় দিবে। পাইলেন কি ঘোড়ার ডিম! এখন বিএনপি নেতাদের মুখ শুকিয়ে গেছে। নেতারা মুখে বলে না, পত্রিকায় গালিগালাজ করে। নোয়াখালীতে বিএনপির নেতারা এসে প্রধানমন্ত্রী এবং আমাকে গালিগালাজ করেছে। ফখরুল নিজে এবং তার নেতারাও গালিগালাজ করেছে। একজন শিক্ষক হয়ে ফখরুলের মুখ দিয়ে এত নোংরা কথা কেমন করে বের হয়?

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি বুঝতে পেরেছে ভোট হলে আবারও আওয়ামী লীগ জিতবে। বাংলাদেশের ৭০ পার্সেন্ট লোক শেখ হাসিনাকে ভোট দেওয়ার জন্য উদগ্রীব হয়ে আছে। আমি যা বললাম সেটা দিনক্ষণ লিখে রাখুন। শেখ হাসিনা করেছেন পদ্মা সেতু, মেট্রোরেল। দেখলে বিএনপি নেতাদের বুকের জ্বালা বাড়ে।