আগুন নেভাতে যাওয়ার পথে দুর্ঘটনা, চালকসহ নিহত ২

নারায়ণগঞ্জে ফতুল্লায় শিল্প কারখানার আগুন নেভাতে যাওয়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়ে ফায়ার সার্ভিসের গাড়ির চালক। এতে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে কয়েকটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগে এবং দুর্ঘটনায় একজন নিহত হয়। পরে গাড়ি চালকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। চিকিৎসক জানিয়েছেন, তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন।

সোমবার (২৪ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে নগরীর চাষাঢ়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও ৮ জন আহত হয়েছেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান মোল্লা।

ফায়ার সার্ভিসের সদর দপ্তরের উপ-পরিচালক আখতারুজ্জামান বলেন, চালক জাহাঙ্গীর আলমকে সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গাড়ি চালানো অবস্থায় তিনি হার্ট অ্যাটাক করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

অন্যদিকে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার লিমা খানম বলেন, ফতুল্লায় আগুনের খবরে চাষাঢ়া ফায়ার স্টেশন থেকে অগ্নিকাণ্ডেস্থলে যাওয়ার পথে ফায়ার সার্ভিসের একটি গাড়ির চালক চলন্ত অবস্থায় অসুস্থ হয়ে পড়েন। গাড়িটি চাষাঢ়া মোড়ে দুর্ঘটনার শিকার হয়। পরে হাসপাতালে নেওয়ার পর জানা যায় চালক জাহাঙ্গীর আলম মারা গেছেন।