দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা লেগে ইউপি চেয়ারম্যান ও ছাত্রদল নেতা নিহত

দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী ইউপি চেয়ারম্যান ও ছাত্রদল নেতা নিহত হয়েছেন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের সালুটিকরের পার্শ্ববর্তী ১০ নম্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মো. ওবায়দুল্লাহ ইসহাক এবং সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও নগরের স্টেডিয়াম মার্কেটের ব্যবসায়ী এম. হাফিজুর রশীদ।

ওবায়দুল্লাহ ইসহাক সিলেট মহানগরীর দরগা মহল্লা পায়রা ১০৮ ও হাফিজুর রশীদ পায়রা ৮৫ নম্বর বাসায় বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার রাতে মোটরসাইকেলযোগে কোম্পানীগঞ্জ যাচ্ছিলেন চেয়ারম্যান ইসহাক ও তার সঙ্গীয় হাফিজুর। সালুটিকর বাজারের পার্শ্ববর্তী ১০ নাম্বার এলাকায় সিগন্যাল লাইটবিহীন দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইসহাক ও হাফিজুর মারা যান।

সিলেটের গোয়াইনঘাট উপজেলা সালুটিকর তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) নির্মল চন্দ্র দেব এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, রাতে ঘটনার সময় মোটরসাইকেলে কোম্পানীগঞ্জ যাচ্ছিলেন চেয়ারম্যান ইসহাক ও হাফিজুর। পথে ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা সিগন্যালবিহীন একটি ট্রাকের পেছনে ধাক্কা লাগে মোটরসাইকেলটির। দুমড়ে মুচড়ে মোটরসাইকেল ট্রাকের নিচে ঢুকে যায় এবং দুই আরোহী ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে তাৎক্ষণিক একদল পুলিশ নিয়ে মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় ট্রাক চালককে আটক করা যায়নি। তবে দুর্ঘটনার জন্য ট্রাকটির চালকের দায় রয়েছে। রাতের আধারে দাঁড়িয়ে থাকা ট্রাকের সিগন্যাল লাইট জ্বালানো ছিল না। যে কারণে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।