টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপনে নানা কর্মসূচি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনে নানা কর্মসূচি গ্রহণ করেছে উপজেলা আওয়ামী লীগ ।এসব কর্মসূচির মধ্যে রয়েছে-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন, কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মোনাজাত।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারিক এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, টুঙ্গিপাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মস্থান। এখানে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনের আয়োজন করা হয়েছে। আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর জন্মদিনে সকাল ১০ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিনের কর্মসূচির শুভ সূচনা করা হবে।

এরপর টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কাটা হবে। কেক কাটা শেষে অনুষ্ঠিত হবে আলোচনা সভা।
এরপর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে । এ সময় বঙ্গবন্ধু, বঙ্গমাতা, ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মউৎসর্গকারী ৩০ লাখ শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দেশের অব্যাহত উন্নয়ন, সুখ, সমৃদ্ধি, শান্তি ও কল্যাণের জন্য প্রার্থনা করা হবে।

এসব কর্মসূচিতে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিসহ ইউনিয়ন আওয়ামী লীগ নেতাদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারিক।