ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত

ঢাকা-৫ নির্বাচনী এলাকার ডেমরা,যাত্রাবাড়ি, কদমতলী থানার আংশিক অংশের ১৪ টি ওয়ার্ড যুবলীগের উদ্যাগে অবস্থান কর্মসূচি ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) ডেমরা স্টাফ কোয়ার্টার মেইন রোড সম্মুখে দুপুর ১ থেকে বিকাল ৫ পর্যন্ত কেন্দ্রীয় যুবলীগ ঘোষিত ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যাগে এ অবস্থান কর্মসূচী ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।সমাবেশ শেষে ডেমরা মহাসড়কে শান্তির মিছিল করে দক্ষিণ যুবলীগ।

অবস্থান কর্মসূচি ও শান্তি সমাবেশে উপস্থিত থেকে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ঢাকা ৫ নির্বাচনী এলাকার দক্ষিণ যুবলীগের প্রধান সম্মনায়ক গাজী সারোয়ার হোসেন বাবু , সঞ্চালনা করেন দক্ষিণ যুবলীগের দপ্তর সম্পাদক ও ঢাকা ৫ নির্বাচনী এলাকার সম্মনায়ক এমদাদুল হক এমদাত।

অবস্থান কর্মসূচী ও শান্তির সমাবেশে সভাপতি গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, দেশ বিরোধী কোনো ষরযন্ত্র ও চক্রান্তে ছাড় দিবে না যুবলীগ। যুবলীগ চেযারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো: মাইনুল খান নিখিলের নির্দেশে শেখ হাসিনাকে নিয়ে কোনো ধরনের ষড়যন্ত্র হলে যুবলীগের নেতকর্মীরা রাজপথে প্রতিহত করবে।

তিনি আরো বলেন, পরশ নিখিলের নির্দেশে রানা – রেজার নেতৃত্বে যুবলীগ সকল ষড়যন্ত্র মোকাবেলায় সর্বদা প্রস্তুত।

এছাড়া অবস্থান কর্মসূচিতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ৬৮ নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক, মাহমুদ হাসান পলিন, ৬৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জাফর আহমেদ ,৬৬ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, ৬৫ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাফায়েতুল ইসলাম সুজা, ৬৪ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এস এম সোহেল, ৬২ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক উজ্জল আহ্ম্মেদ বিপ্লব, ডেমরা ইউনিয়ন যুবলীগের সাবেক প্রচার সম্পাদক আব্দুল হক।

এ সময় আরো উপস্থিত ছিলেন ৬১ নং ওয়ার্ড যুবলীগের নেতা শেখ রুবেল , ইমতিয়াজ হোসেন অপু, তামজিদ আহমেদ ৬০ নং ওয়ার্ড যুবলীগের নেতা মিজানুর রহমান মরন, কামাল শরীফ জিসানসহ ঢাকা ৫ নির্বাচনী এলাকার সকল ওয়ার্ডের শতশত নেতাকর্মী শান্তির মিছিলে যোগ দান করেন।