কক্সবাজারের ৫ উপজেলায় যুবলীগের আংশিক কমিটি ঘোষণা

কক্সবাজার জেলা যুবলীগের অন্তর্গত পাঁচটি উপজেলার আংশিক কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় যুবলীগ। আগামী তিন বছর দায়িত্ব পালন করবে নতুন ঘোষিত এ কমিটিগুলো।

শুক্রবার (১৩ অক্টোবর) দুপুরে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে এই কমিটিগুলো ঘোষণা করা হয়।

জানা গেছে, কক্সবাজার পৌর শাখায় ডালিম কুমার বড়ুয়াকে সভাপতি ও শাহেদ মুহাম্মদ ইমরানকে-সাধারণ সম্পাদক, মহেশখালী উপজেলায় মো. শাহজাহানকে-সভাপতি ও সাজেদুল করিমকে সাধারণ সম্পাদক, কুতুবদিয়া উপজেলায় আবু জাফর ছিদ্দিকীকে সভাপতি ও খোরশেদ আলমকে সাধারণ সম্পাদক, উখিয়া উপজেলায় ইমাম হোসেনকে সভাপতি ও সরওয়ার কামাল পাশাকে সাধারণ সম্পাদক এবং রামু উপজেলায় পলক বড়ুয়া আপ্পুকে সভাপতি ও রাশেদ আলীকে-সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, গত ৯, ১০, ১১, ১২ ও ১৩ মার্চ যথাক্রমে কক্সবাজার পৌর শাখা, মহেশখালী উপজেলা, কুতুবদিয়া উপজেলা, উখিয়া উপজেলা ও রামু উপজেলা শাখা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সেসময় কমিটিগুলোকে আগামী ৩০ দিনের মধ্যে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে অনুমোদনের জন্য জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়।