কৃষিবিদ সানোয়ারকে গ্রেফতারের প্রতিবাদ জানিয়েছে শেকৃবি ছাত্রদল

জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির কৃষি বিষয়ক সহ-সম্পাদক,এগ্রিকালচারিস্টস এসোসিয়েশন অব বাংলাদেশ (এ্যাব), ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক কৃষিবিদ কে.এম. সানোয়ার আলমকে গ্রেফতারের প্রতিবাদ জানিয়েছে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

বৃহস্পতিবার ( ১৯ অক্টোবর) গণমাধ্যমে পাঠনো এক বিবৃতিতে এ প্রতিবাদ জানান শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আহমেদুল কবির তাপস ও সাধারণ সম্পাদক বিএম আলমগীর কবীর।

বিবৃতিতে তারা বলেন,শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সবুজ চত্বর থেকে বেড়ে ওঠা সাহসী নেতৃত্ব, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য , জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক কৃষি ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক, বর্তমানে জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির কৃষি বিষয়ক সহ-সম্পাদক , কো-অর্ডিনেটর জিয়াউর রহমান ফাউন্ডেশন, প্রতিষ্ঠাতা সদস্য আরাফাত রহমান কোকো ক্রীড়া সংসদ ও এগ্রিকালচারিস্টস এসোসিয়েশন অব বাংলাদেশ (এ্যাব), ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক কৃষিবিদ কে.এম. সানোয়ার আলম কে গত ১৭ অক্টোবর-২০২৩ ইং তারিখ রাতে ধানমন্ডি থেকে কোনো প্রকার ওয়ারেন্ট ছাড়াই গ্রেফতার করে বর্তমান ফ্যাসিস্ট সরকারের আজ্ঞাবহ পুলিশ বাহিনী।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদল উক্ত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে এবং অবিলম্বে কৃষিবিদ কে.এম. সানোয়ার আলমের নি:শর্ত মুক্তির দাবি জানাচ্ছে।