স্মার্ট বাংলাদেশ গড়তে হলে স্মার্ট জনশক্তি ও স্মার্ট আ.লীগ প্রয়োজন: কবির বিন আনোয়ার

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গুজবে বিভ্রান্ত না হবার আহ্বান জানিয়ে সাবেক মন্ত্রিপরিষদ সচিব ও আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক কবির বিন আনোয়ার বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে হলে স্মার্ট জনশক্তি, স্মার্ট কর্মী, স্মার্ট আওয়ামী লীগ প্রয়োজন।

সর্বক্ষেত্রে স্মার্ট বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ঢাকাসহ প্রতিটি জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে কাজ করা হচ্ছে। স্মার্ট সরকার গড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেনের তথাকথিত উপদেষ্টা যেসব কথা বলেছেন তাকে যদি আটকানো না যেতো তাহলে এর দ্বারা গুজব ছড়িয়ে পড়তো। নির্বাচনকে সামনে রেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেসব গুজব ছড়ানো হতো তাতে মানুষ বিভ্রান্ত হয়ে যেতো। ডিজিটাল ল্যাবের মাধ্যমে স্মার্ট সরকার ও স্মার্ট বাংলাদেশ গড়তে গুজবে বিভ্রান্ত না হয়ে সঠিক তথ্য যাচাই করার অনুরোধও করেন তিনি।

ঝালকাঠি জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সোমবার (৩০ অক্টোবর) সকাল সাড়ে ৬টায় স্মার্ট কর্নার উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট খান সাইফুল্লাহ পনির, সহসভাপতি সিদ্দিকুর রহমান, মুজিবুল হক আকন্দ, নুরুল আমীন খান সুরুজ, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুর রশিদ হাওলাদার, সাধারন সম্পাদক হাফিজ আল মাহমুদ, মহিলালীগ নেত্রী ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, মইন তালুকদার, জেলা যুবলীগ আহ্বায়ক রেজাউল করীম জাকির, জেলা ছাত্রলীগ সভাপতি আল মাসুদ মধু, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম পারভেজ প্রমুখ।