আ.লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য হলেন আতাউর রহমান

বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন সোনালী, রুপালী ও প্রবাসী কল্যাণ ব্যাংকের সাবেক এম.ডি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য জনাব আতাউর রহমান প্রধান।

সোমবার (৩০ অক্টোবর) বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশক্রমে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি এই কমিটি অনুমোদন দিয়েছেন।

জনাব আতাউর রহমান প্রধান আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে লালমনিরহাট -১ আসন থেকে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশি।

তিনি রাষ্টায়াত্ব তিন ব্যাংকের এম.ডি থাকা কালীনের পূর্ব সময় থেকেই নির্বাচনী এলাকার বিভিন্ন আর্থ সামাজিক উন্নয়নে নিজেকে নিয়োজিত রেখে চলেছেন। তাই এই অর্জনে অত্র এলাকার সর্বস্তরের জন-সাধারণ আনন্দে উদ্বেলিত।

ইতিমধ্যে তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মিদের নিয়ে এলাকায় ব্যাপক আকারে জনসংযোগ করেছেন। পক্ষান্তরে সর্ব-স্তরের জনতার অভাবনীয় সাড়াও পেয়েছেন। এলাকার দলমত নির্বিশেষে সকলে মনে করছেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা জনাব আতাউর রহমান প্রধানকে নৌকা মার্কার মনোনয়ন দিলে তিনি ব্যাপক ভোটে জয়লাভ করবেন এবং জয়ী হয়ে অবহেলিত এই এলাকায় বিগত দিনের চাইতে অভুতপূর্ব উন্নয়ন করবেন।