আবারও দেশকে অকার্যকর করতে চায় বিএনপি : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মানুষের সম্পদ নষ্ট করে আবারও দেশকে অকার্যকর করতে চায় বিএনপি। তারা সন্ত্রাস ও জঙ্গিবাদের রাজত্ব কায়েম করছে।

বুধবার (৮ নভেম্বর) রাজধানীর গুলশানে ডিএনসিসির নগরভবনে আয়োজিত এক অনুষ্ঠানের তিনি এসব কথা বলেন। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ডিএনসিসির ‘স্মার্ট অন স্ট্রিট পার্কিং’ বা ডিএনসিসি স্মার্ট পার্কিং অ্যাপের উদ্বোধন উপলক্ষ্যে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বিএনপি বিরোধী দল নয়, বিরোধী দল এখন জাতীয় পার্টি। তবে তারা এখন স্বীকৃত জনবিচ্ছিন্ন দল। দেশ ও মানুষের সম্পদ নষ্ট করে আবারও দেশকে অকার্যকর করতে সন্ত্রাস ও জঙ্গিবাদের রাজত্ব কায়েম করছে তারা।

তিনি আরও বলেন, তারা (বিএনপি) খুনি, তারা খ্রিষ্টান ধর্মের ধর্ম গুরুদের মারার চেষ্টা করেছে বিভিন্ন সময়। বিদেশিদের মারে, মসজিদের ইমামদেরও হত্যা করেছে। সে কথা এ দেশের মানুষ ভুলে যায়নি। দেশের মানুষ তাদের জঙ্গিবাদ-সন্ত্রাসের কথা ভুলেনি।

মন্ত্রী বলেন, ডিজিটাল বাংলাদেশ নিয়ে আগে অনেক লোক অনেক কথা বলেছে। কিন্তু আজকে ডিজিটাল বাংলাদেশ গড়ায় আমরা শতভাগ না হলেও বলতে পারি ৮০ শতাংশ সফল। দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে দেশ। তার একটি কারণ হলো আমরা ডিজিটাল। আজকে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশের কথা বলেছেন। প্রধানমন্ত্রী যে স্বপ্ন দেখেন সেটি বাস্তবায়নও করেন।