আলফাডাঙ্গা-বোয়ালমারীতে দিনব্যাপী গণসংযোগ করলেন দোলন

ফরিদপুর-১ আসনের বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সহ-সভাপতি, সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন। আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে তিনি ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

আরিফুর রহমান দোলন বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রা ব্যাহত করতে আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাতে দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র হচ্ছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় এনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে। তাহলেই এই উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত থাকবে। গণসংযোগ ছাড়াও সড়ক দুর্ঘটনায় আহত বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের ৪, ৫, ৬ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মোসা. ফেরদৌসী খানমকে দেখতে ও তার সার্বিক খোঁজ-খবর নিতে বালিয়াপাড়া গ্রামে ছুটে যান দোলন।

শুক্রবার আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রচারে দিনব্যাপী আলফাডাঙ্গা ও বোয়ালমারী উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন দোলন। মানুষের দ্বারে দ্বারে গিয়ে তুলে ধরেন বর্তমান সরকারের নানা উন্নয়নের চিত্র। দেশের এ উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারও বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে সবার প্রতি আহবান জানান।

এসময় কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সম্পাদক মণ্ডলীর সদস্য শেখ শওকত আহমেদ, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিটন মৃধা, জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা আহসান হাবীব হাসান শিকদার, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান, আলফাডাঙ্গা উপজেলা কৃষক লীগের সদস্য সচিব খান আমিরুল ইসলাম, যুগ্ম আহবায়ক নাজমুল ইসলাম রানা, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও ইউপি সদস্য মকিবুল হোসেন মক্কা, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ ইকবাল হোসেন, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাইয়ুম মোল্যাসহ আলফাডাঙ্গা ও বোয়ালমারী উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।