অপরাজনীতি করে দেশকে ব্যর্থ করতে চাইলে রুখে দেওয়া হবে : বাহাউদ্দিন নাছিম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, যারা অপরাজনীতি করে বাংলাদেশকে ব্যর্থ করতে চায় তাদের আমরা রুখে দেব। আমরা আর কাউকে দেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দিব না। দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উৎসবমুখর পরিবেশে, জনগণের উপস্থিতিতে সুষ্ঠু সুন্দরভাবে অনুষ্ঠিত হবে। কোনো বাধা আমাদের দমিয়ে রাখতে পারবে না।

আজ শনিবার (২ ডিসেম্বর) বিকেলে পল্টন কমিউনিটি সেন্টারে সাবেক ৩৬ বর্তমান ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম কাজী গোলাম কুদ্দুস নবীর রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, আমরা নির্বাচনী আচরণবিধি মেনে সবাইকে সঙ্গে নিয়ে মানুষের কাছে যাব। আমরা বঙ্গবন্ধুর মার্কা নৌকার জন্য সবার কাছে দোয়া ও ভোট চাইব। আপনাদের প্রতি মানুষের বিশ্বাস ও ভালোবাসা রয়েছে। দেশের মানুষ দেশরত্ন শেখ হাসিনাকে ভালোবাসে। আমরা সারা দেশের মানুষের ভোটে বিজয়ী হয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী বানাব এটা আমাদের অঙ্গীকার ও আকাঙ্ক্ষা। ইনশাল্লাহ আল্লাহ আমাদের আকাঙ্ক্ষা পূরণ করবে।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আমাদের নেতাকর্মীদের মধ্যে যদি কোনো কারণে যদি ভুল বোঝাবুঝি হয়ে থাকে তাহলে আমি আপনাদের কাছে আহ্বান জানাব দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নিজেদের মধ্যে কোনো কষ্ট রাখব না। ঘরের শত্রু বিভীষণ হয়। এখন আমাদের মধ্যে আর কোনো বিভীষণের মতো কাজ করার সুযোগ নেই। আমরা এক হয়ে হাতে হাত মিলিয়ে সম্মিলিতভাবে কাজ করব।

বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী হলো দেশপ্রেমিক এবং সৎ ও সাহসী। আমরা যে কোনো অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের সাহস রাখি। আমরা দেশের ও দেশের মানুষের স্বার্থের জন্য কাজ করি। আমাদের একজন বিশ্বনেত্রী রয়েছেন। তিনি থাকায় আমাদের কোনো ভয় নেই। আমরা কোনো অন্যায়কে মেনে নিব না।