কোন ষড়যন্ত্রই শেখ হাসিনাকে দমিয়ে রাখতে পারবে না: আব্দুর রহমান

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও ফরিদপুর-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা যে সময় দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, সেই সময় বিএনপি-জামায়াত নির্বাচন বর্জন করে বিদেশী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কোন ষড়যন্ত্রই শেখ হাসিনাকে দমিয়ে রাখতে পারবে না ইনশাআল্লাহ।

আজ শনিবার (৯ ডিসেম্বর) দুপুর ২টায় পৌরসদরের বিলাসী শপিং সেন্টারে হলরুমে বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ এক সময় তলাবিহীন ঝুঁড়িতে পরিণত হয়েছিলো। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশ অনেক এগিয়ে গেছে। দেশে অভূতপূর্ব উন্নয়ন করে শেখ হাসিনা বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছেন। মেট্রোরেল, পদ্মা সেতু, এলিভেটেড এক্সপ্রেস, কর্ণফুলী ট্যানেলসহ দেশে সকল পর্যায়ে আওয়ামী লীগ সরকার দৃশ্যমান উন্নয়ন করেছেন।

তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো বিজয়ী করুন। আর আমি যদি নেত্রীর পাশে থাকতে পারি তাহলে আপনারাই তৃণমূল কর্মীরা হবেন সকল উন্নয়নের অংশীদার।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে আমিও একজন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলাম। মনে কোন কষ্ট নাই এই জন্যই আমার রাজনৈতিক গুরু আব্দুর রহমানকে শেখ হাসিনা মনোনয়ন দিয়েছেন।

তিনি বলেন, ৭৫‘র পরবর্তী এক সময় এই এলাকায় আওয়ামী লীগের নাম নিতে অনেকেই ভয় পেত। সেই সময় রহমান ভাই বঙ্গবন্ধু‘র খুনিদের বদলা নিতে বাড়ি বাড়ি আওয়ামী লীগের দাওয়াত দিয়ে বেড়াতেন। তিনি আবারো আমাদের এমপি নির্বাচিত হবেন। এটা এলাকাবাসীর গর্বের বিষয়।

আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুলের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ডা. দিলীপ রায়, বোয়ালমারী পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ও পৌর মেয়র সেলিম রেজা লিপন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী, অর্থ-বিষয়ক সম্পাদক ফারুক হোসেন, উপজেলা কৃষক লীগের আহবায়ক আকরামুজ্জামান মৃধা রুকু, চতুল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান, বোয়ালমারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব তারা, দাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন হাই, গুনবহা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, দাদপুর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন, শেখর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন, রুপাপাত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাতৈর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাকের ইদ্রিস, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক চৌধুরী রায়হান রকি, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক রবিউল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোর্তুজা প্রমুখ।